Home » খেলা » মুশফিকের শরীরের সেই পুরানো রোগ জেগে উঠলো নিউজিল্যান্ড সফরে!

মুশফিকের শরীরের সেই পুরানো রোগ জেগে উঠলো নিউজিল্যান্ড সফরে!

স্পোর্টস ডেস্ক: স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে বেশ খারাপভাবেই চোট লাগে বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমের।

ফিজিওর দেওয়া প্রাথমিক চিকিৎসার পর আবার ব্যাট হাতে দাঁড়ালেও বেশিক্ষণ থাকতে পারেননি, পরের ওভারেই ব্যথা নিয়ে মাঠ ছেড়ে যান।

চোট পাওয়ার জায়গায় রক্ত জমাট বেঁধে থাকায় সঙ্গে সঙ্গে স্ক্যান করানো যায়নি, সেই স্ক্যান করানো হয়েছে। স্ক্যান করার পর দুই সপ্তাহের


জন্য মাঠের বাইরে চলে যেতে হয়েছে মুশফিককে।

স্ক্যান করার পর জানা গেছে, পুরানো রোগে ধরেছে মুশফিককে। তার এই হ্যামস্ট্রিং সমস্যার খানিকটা আভাস সদ্য শেষে হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) চলার সময়েই পাওয়া গিয়েছিল।

এই চোট নিয়েই নাকি বরিশাল বুলস দলের হয়ে খেলেছেন তিনি। নিউজিল্যান্ড সফরে ভিন্ন আবহাওয়ায় হ্যামস্ট্রিংয়ের সেই পুরানো সমস্যা আরও জেঁকে বসেছে মুশফিকের শরীরে, যার চূড়ান্ত রূপ দেখা গেল প্রথম ওয়ানডেতে পাওয়া চোটে।

হ্যামস্ট্রিং চোটের কারণে দ্বিতীয় ম্যাচে খেলা না হয়নি। তৃতীয় ম্যাচেও খেলা হচ্ছে  মুশফিকের। চোটের তীব্রতা অনুযায়ী বিশ্রামের সময়কাল নির্ধারণ করা হয়। বিশ্রাম থেকে ফিরে এরপর নিজেকে আবার মাঠে নামার জন্য প্রস্তুত করতেও কিছু সময় দরকার হয়।

সেক্ষেত্রে, জানুয়ারির ১২ তারিখ থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজের প্রথম ম্যাচেও মুশফিকের অন্তর্ভুক্তি নিয়ে কিছুটা অনিশ্চয়তা থেকে যায়।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close