ব্রেকিং:
Home » খেলা » বাদ শুভশীষ-তানভীর, তৃতীয় ম্যাচে খেলবেন মিরাজ ও মুস্তাফিজ

বাদ শুভশীষ-তানভীর, তৃতীয় ম্যাচে খেলবেন মিরাজ ও মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ড দ্বিতীয় ওয়ানডের মত তৃতীয় ওয়ানডেতেও দলে আসতে পারে পরিবর্তন। দীর্ঘ ইনজুরি কাটিয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলতে প্রথম ওয়ানডেতে মাঠে নেমেছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

দল হারলেও তিনি দুটি উইকেট তুলে নেন। তবে তার বোলিং নিয়ে সন্তুষ্ট হতে পারেননি কোচ এবং ফিজিও। ফিজের মধ্যে ফিটনেসের ঘাটতি দেখতে পান তারা। তাই দ্বিতীয় ওয়ানডেতে তাকে বিশ্রাম দেওয়া হয়।

মুস্তাফিজের পরিবর্তে খেলতে নামেন শুভশিস রায়। তৃতীয় ওয়ানডেতে হোয়াইটওয়াশ এড়াতে একাদশে দেখা যাবে কাটার মাস্টারকে। সংবাদমাধ্যমের কাছে স্বয়ং মুস্তাফিজ নাকি এমন ইচ্ছা পোষণ করেছেন।

অন্যদিকে দলের ‘শুন্যস্থান পূরণ করতে’ অভিষেক হয় তানভীর হায়দারের। কিন্তু নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হন তিনি। ৮ ওভার বল করে উইকেটশুন্য থাকার পর ব্যাট হাতেও দলের বিপদের সময়ে মাত্র ২ রান করে আউট হন তিনি। ক্রিকইনফোর দেওয়া তথ্য অনুযায়ী, তানভীরের জায়গায় খেলতে পারেন অলরাউন্ডার মেহেদী মিরাজ।

অন্যদিকে মুশফিকের অনুপস্থিতিতে উইকেটকিপার হিসেবে অভিষিক্ত নুরুল হাসানকে নিয়ে টিম ম্যানেজম্যান্ট বেশ সন্তুষ্ট বলে জানা গেছে। এছাড়া শেষ খবর পাওয়া পর্যন্ত দলে আর বড় কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই। যদিও সবকিছু ঠিক হবে আরও কিছু সময় পর।

এদিকে নিউজিল্যান্ড দলেও এসেছে পরিবর্তন। শেষ ওয়ানডেতে সম্ভবত খেলছেন না পেসার ট্রেন্ট বোল্ট। প্রথম দুই ওয়ানডেতে কেন উইলিয়ামসের পার্ট-টাইম অফস্পিন বেশ ভুগিয়েছিল বাংলাদেশকে।

সেই ভোগান্তি আরও বাড়াতে ৭ বছর পর দলে অন্তর্ভূক্ত করা হয়েছে জিতেন প্যাটেলকে। তিনি সর্বশেষ ২০০৯ সালে ওয়ানডে খেলেছিলেন। দেশের মাটিতে বাংলাদেশকে বাগে পেয়ে হোয়াইটওয়াশের প্রতিশোধ নিতে উন্মুখ হয়ে আছে কিউইরা। বাংলাদেশের সামনে চ্যালেঞ্জটা ভীষণ কঠিন।

উল্লেখ্য, শনিবার বাংলাদেশ সময় ভোর ৪টায় নেলসনে সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close