Home » খেলা » এবার নতুন ইয়র্কার ছুঁড়লেন ক্রিকেটার মোহাম্মদ সামি

এবার নতুন ইয়র্কার ছুঁড়লেন ক্রিকেটার মোহাম্মদ সামি

স্পোর্টস ডেস্ক: সমালোচকদের টুইটারে জবাব দিয়েছিলেন আগেই। এবার নতুন করে স্ত্রীকে সঙ্গে নিয়ে তোলা অন্তরঙ্গ ছবি পোস্ট করে মোহাম্মদ সামি নতুন ইয়র্কার ছুঁড়লেন।

ঘটনার সূত্রপাত গত রবিবার। স্ত্রী, কন্যার সঙ্গে একটি ছবি টুইট করেছিলেন সামি। হঠাৎ একদল প্রশ্ন তোলেন, কেন হিজাব পরেননি সামির স্ত্রী। সেটা যে তিনি ভালভাবে নেননি সেটা পর দিনই বুঝিয়ে দিয়েছিলেন টুইট করে।

লিখেছিলেন, “সবাই যা চায় তা পায়

না। যাদের ভাগ্য ভাল তারাই পায়। ওরা আমার স্ত্রী ও কন্যা তাই আমি জানি আমি কী করব। ’’

তাত্ক্ষণিক জবাব যেমন দিয়েছিলেন, তেমনি পরের দিস রবিবার, নতুন করে বুঝিয়েও দিলেন, যা ঠিক মনে করেছেন, তা আবারও করবেন। কিছু মানুষের অকারণ সমালোচনায় পিছিয়ে যাওয়ার মানুষ তিনি নন। আজকের টুইটে স্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন কবিতার মধ্যে দিয়ে।

এই মুহূর্তে চোটের জন্য জাতীয় দলের বাইরে রয়েছেন সামি। হাঁটুর চোটের চিকিৎসা চলছে। বেশ কয়েক বছর ধরেই ঘুরে ফিরে চোটের কবলে দলের বাইরে চলে যেতে হয়েছে।

সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও শেষ দুটি ম্যাচ খেলতে পারেননি তিনি। ওয়ানডেতেও খেলার সম্ভবনা নেই। এই অবস্থায় পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। তার উপর এই অযাচিত হস্তক্ষেপে রীতিমতো বিরক্ত দেশের এই প্রতিভাবান পেসার। আনন্দবাজার

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close