Home » খেলা » সৌম্যকে নিয়ে আশাবাদী হয়ে যা বললেন মাশরাফি

সৌম্যকে নিয়ে আশাবাদী হয়ে যা বললেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক : হারের বৃত্ত থেকে বের হতে পারলো না বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে ৪৭ রানে হারা ম্যাচে বাংলাদেশের একমাত্র প্রাপ্তি সৌম্য সরকারের ব্যাটে রান ফিরে আসা। টানা ব্যর্থতার পর আজকের ম্যাচে যেন স্বরূপে ফেরার ইঙ্গিত দিলেন সৌম্য।

অধিনায়ক মাশরাফির বিশ্বাস, এখান থেকে শুধু সামনেই এগোতে পারেন সৌম্য। মাশরাফি বলেন, সৌম্যর রানে ফেরা অবশ্যই ইতিবাচক দিক। ও অনেক দিন রান করতে পারেনি। আমার নিজের বিশ্বাস, ওর নিজের কাছেও অনেক ভালো লাগছে। ও খুব ভালোভাবে ফিরেছে।

২৩ বছর বয়সী বিস্ফোরক বাঁহাতি ব্যাটসম্যান আর কিছুক্ষণ ক্রিজে থাকলে খেলার চিত্রটা ভিন্ন রকমও হতে পারতো। পাঁচ নম্বরে নেমে সৌম্য নিজের স্বাভাবিক ব্যাটিং করায় অধিনায়কের খুশিটা আরও বেশি। অধিনায়ক বলেন, সৌম্য পরের ম্যাচ থেকে হয়তো দলের জন্য আরও ভালো পারফরম্যান্স করতে পারবে। নিজের জায়গা ছেড়ে নীচে এসে সৌম্য ওর স্বাভাবিক খেলা খেলেছে, এটা ওর জন্য খুব ইতিবাচক দিক। সিরিজের শেষ দিকে হলেও ওর ফিরে আসাটা আমাদের জন্য ভালো হয়েছে।

ইমরুল কায়েস, তামিম ইকবাল ও সাকিব আল হাসানের বিদায়ের পর ক্রিজে আসেন সৌম্য। সাব্বির রহমানের সঙ্গে ৬৮ রানের জুটিতে জয়ের আশা জাগান এই বাঁহাতি ব্যাটসম্যান। ২৬ বলে তিনটি চার আর দুটি ছক্কায় ৩৯ রান করেন সৌম্য।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close