ব্রেকিং:
Home » খেলা » ৬ ম্যাচে ৫৯৮ রান করে সবার উপরে অলক কাপালি

৬ ম্যাচে ৫৯৮ রান করে সবার উপরে অলক কাপালি

স্পোর্টস ডেস্ক: শেষ হয়েছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর জাতীয় ক্রিকেট লিগ। এবারের জাতীয় ক্রিকেট লিগে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে খুলনা বিভাগ।

তবে খুলনা শিরোপা জিতলেও একক নৈপুণ্যে এগিয়ে সিলেট বিভাগের খেলোয়াড়রা। ব্যাট কি বল উভয়ই সেরা দলটির খেলোয়াড়রা। ব্যাট হাতে সর্বোচ্চ রান করেছেন সিলেটের অধিনায়ক অলক কাপালি।

৬ ম্যাচ খেলে ব্যাট হাতে এবারের লিগে ৬৬.৪৪ গড়ে সর্বোচ্চ

৫৯৮ রান করে সবার উপরে অলক কাপালি। ষষ্ঠ রাউন্ডে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে দারুণ এক ডাবল সেঞ্চুরি হাঁকান সিলেট অধিনায়ক। ১১ ইনিংসে ২টি সেঞ্চুরি ও ১টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

এক ইনিংস বেশি ব্যাট করে কাপালির ঘাড়ে নিঃশ্বাস ফেলেছেন চট্টগ্রাম বিভাগের ইয়াসির আলী। ৫৮.৫০ গড়ে ৫৮৫ রান করেছেন তিনি। ৫টি হাফ সেঞ্চুরির পাশাপাশি ১টি সেঞ্চুরিও করেছেন ইয়াসির, সর্বোচ্চ ১০৫*।

৫৬৮ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন জুনায়েদ সিদ্দিকী। ৬৩.১১ গড়ে করা এ রানে ৪টি হাফ সেঞ্চুরি ও ২টি সেঞ্চুরি করেছেন তিনি। তবে আবারের আসরে সবচেয়ে বড় চমক দেখিয়েছেন বর্ষীয়ান ক্রিকেটার তুষার ইমরান।

মাত্র ৭ ইনিংস ব্যাটিং করে করেছেন ৫১৮ রান। ৩টি সেঞ্চুরির পাশাপাশি ১টি হাফ সেঞ্চুরিও করেছেন খুলনার এ ক্রিকেটার। আর ৫১.৮৮ গড়ে ৪৬৭ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন রাজশাহী বিভাগের ফরহাদ হোসেন।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close