Home » খেলা » মায়ের মৃত্যুতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলেন ইরফান

মায়ের মৃত্যুতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলেন ইরফান

স্পোর্টস ডেস্ক: কয়েক দিন পরেই শুরু ওয়ানডে লড়াই। তাই অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। দলটির ওয়ানডে স্কোয়াডে জায়গা পেয়েছিলেন দীর্ঘদেহী পেসার মোহাম্মদ ইরফান।

তার মা মারা গেছেন (ইন্নালিল্লা…..রাজিউন)। মৃত্যুর খবর পেয়ে অস্ট্রেলিয়া থেকে পাকিস্তানে ফিরতে হয়েছে ইরফানকে। তার দেশে ফেরার কথা নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের(পিসিবির)একজন মুখপাত্র। এর আগে গত বছরের সেপ্টেম্বর থেকে


পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ম্যাচে খেলেননি ইরফান।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ইনজুরিতে পড়ার পর ফিটনেস ফিরে পেতে মনযোগী ছিলেন তিনি। সম্প্রতি পাকিস্তানের ঘরোয়া লিগ কায়েদ-ই-আজম ট্রফিতে বল হাতে দারুণ পারফরম্যান্সের মধ্য দিয়ে আবারও নির্বাচকদের নজরে আসেন ইরফান।

ব্রিসবেনে আগামী শুক্রবার প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। এর জন্য অস্ট্রেলিয়ার কন্ডিশন বিবেচনা করে ১৪ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছেন প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক।

তবে মায়ের মৃত্যুতে ইরফান দেশে ফিরলেও পাকিস্তান দলে আরও চারজন পেস বোলার রয়েছেন।ফর্মে থাকা মোহাম্মদ আমিরের সঙ্গে রয়েছেন মোহাম্মদ ওয়াহাব রিয়াজ। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে বেশ ধকল গেছে তাদের উপর দিয়ে।

এছাড়া পেস আক্রমনে রয়েছেন রাহাত আলী এবং হাসান আলীর মতো পেসাররা। মাতৃবিয়োগের শোক কাটিয়ে ফের দলে যোগ দেবেন তিনি।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close