Home » খেলা » সুখবর, ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ: টাইগারদের প্রতিপক্ষ কারা?

সুখবর, ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ: টাইগারদের প্রতিপক্ষ কারা?

স্পোর্টস ডেস্ক: সর্বশেষ ২০১০ সালে ভারত ও শ্রীলংকাকে নিয়ে ঘরের মাঠে তিন জাতি ক্রিকেট টুর্নামেন্ট খেলেছিল বাংলাদেশ। দেশের বাইরে তারও আগে, ২০০৭ সালে আইসিসির সহযোগী দেশ কানাডা ও বারমুডাকে নিয়ে ওয়েস্ট ইন্ডিজে খেলেছিল একটি সিরিজ।

এরপর থেকে আর তিন জাতি ক্রিকেট টুর্নামেন্ট খেলার সুযোগ হয়নি বাংলাদেশের। তবে চলতি বছরেই আবারও একটি তিন জাতি ক্রিকেট খেলবে বাংলাদেশ- বলে জানিয়েছেন ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

গত বছরের মাঝ পথ থেকেই টানা ক্রিকেট খেলে চলেছে বাংলাদেশ। বাংলাদেশের ব্যস্ত ক্রিকেট

সূচির কথা জানাতে গিয়ে তিন জাতি ক্রিকেটের কথা বলেন বিসিবি প্রধান, ‘আজ সকালে আমাদের একটা তিন জাতি ক্রিকেট টুর্নামেন্টের প্রস্তাব এসেছে। আমি কথা শুরু করেছি।

আমাদের আমন্ত্রণ জানিয়েছে বাংলাদেশকে নিয়ে একটা তিন জাতি ক্রিকেট টুর্নামেন্ট খেলতে চায় তারা। ওদের দ্বিপাক্ষিক সিরিজ ছিল তবে আমাদের নিয়ে তিন জাতি টুর্নামেন্ট খেলতে চায়।’ তবে কারা আমন্ত্রণ জানিয়েছে, এ বিষয়টা খোলাসা করেননি বিসিবি প্রেসিডেন্ট।

এমনকি, ঠিক কোন দুটি দলের সঙ্গে খেলবে বাংলাদেশ তাও নিশ্চিত করে বলেননি বিসিবি প্রধান। বিষয়টা এখনও প্রারম্ভিক পর্যায়ে আলোচনা থাকার কারণে পুরোপুরি ক্লিয়ার করতে রাজী হননি তিনি।

তবে কিছুটা ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি, ‘এটা এখনও আলোচনার মধ্যেই আছে। তবে এই সিরিজটা হবে। আমি হ্যাঁ, বলে দিয়েছি। আমাদের কাছে যখন লিখিত আসবে, আমি বিস্তারিত জানিয়ে দিব। সেরা পাঁচটা দলের যে কোন দুটো দলের সঙ্গে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।

এর মধ্যে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ভারতের সঙ্গে কথা হচ্ছে। তাদের মধ্য থেকে যে কোন দুইটি দল ও বাংলাদেশ।-জাগো নিউজ

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close