Home » খেলা » আসন্ন আইপিএলে মুস্তাফিজকে খেলতে দেওয়া হবে কি-না যা বললেন পাপন

আসন্ন আইপিএলে মুস্তাফিজকে খেলতে দেওয়া হবে কি-না যা বললেন পাপন

স্পোর্টস ডেস্ক: আইপিএলের গত আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন টাইগার পেস তারকা মুস্তাফিজুর রহমান। প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়েই বাজিমাত করে দিয়েছেন মুস্তাফিজ।

দলকে প্রথম শিরোপা এনে দেয়ার পাশাপাশি নির্বাচিত হয়েছিলেন আইপিএলের সেরা উদীয়মান তারকা। তবে আইপিএল তাঁকে দু হাত ভরিয়ে দিলেও এনে দিয়েছে ইনজুরির অভিশাপ।

গতবারের আইপিএল আসর থেকেই দেশে ইনজুরি নিয়ে ফেরেন মুস্তাফিজ। ফলে দেড় মাসের মতো মাঠের বাইরে কাটাতে হয় তাঁকে। এরপর সুস্থ হয়ে ইংল্যান্ডে কাউন্টিতে খেলতে গিয়ে আবারো কাঁধের ইনজুরিতে পড়েন কাটার মাস্টার।

আর এই ইনজুরি তাঁকে ছিটকে দেয় দীর্ঘ ৬ মাসের জন্য। সার্জারির জন্য ডাক্তারের ছুরির তলেও যেতে হয়েছে তাঁকে। দেশের ক্রিকেটের এই অন্যতম মূল্যবান ‘সম্পদকে’ নিয়ে তাই স্বভাবতই বেশ সতর্ক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আইপিএলের পরবর্তী আসরে মুস্তাফিজ খেলবেন কিনা সেই ব্যাপারে ভেবে চিন্তে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি জানিয়েছেন শতভাগ সুস্থ না হলে ফিজকে আইপিএলে খেলার ছাড়পত্র দেয়া হবে না। সোমবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি বলেন,

‘ও যদি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ না থাকে তাহলে এক শতাংশ ঝুঁকিও বাংলাদেশ ক্রিকেট বোর্ড নেবে না। সেখানে (আইপিএল) খেলার প্রশ্নই আসে না। ওর যদি শারীরিক ফিটনেস শতভাগ ভালো না থাকে এবং আমরা যদি নিশ্চিত না হই যে ও পুরোপুরি সুস্থ, তাহলে কোন ঝুঁকিই আমরা নেব না।’

তবে আইপিএলের জনপ্রিয়তার দিকটাও বিবেচনায় রাখছেন পাপন। বাংলাদেশী হিসেবে এই আসরে খেলা অনেক বড় গৌরবের ব্যাপার বলেও মোট দিলেন তিনি।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close