ব্রেকিং:
Home » এক্সক্লুসিভ » প্রথমবারের মতো সন্তান জন্ম দিতে চলেছেন ব্রিটিশ পুরুষ

প্রথমবারের মতো সন্তান জন্ম দিতে চলেছেন ব্রিটিশ পুরুষ

লিঙ্গ পরিবর্তন করে গর্ভধারণের মাধ্যমে প্রথমবারের মতো সন্তান জন্ম দিতে চলেছেন এক ব্রিটিশ ‘পুরুষ’। ভারতীয় সংবাদমাধ্যম এমন এ খবর জানিয়েছে।

খবরে জানানো হয়, হেইডেন ক্রস নামের ওই ব্রিটিশ সামাজিক যোগাযোগমাধ্যমে এক শুক্রাণুদাতার খোঁজ পাওয়ার পর তাঁর লিঙ্গ পরিবর্তন করে গর্ভধারণ করেন।

ক্রস আশা করেছিলেন, যুক্তরাজ্যের ন্যাশনাল হেলথ সার্ভিসে (এনএইচএস) তাঁর ডিম্বাণু হিমায়িত করে রেখে ভবিষ্যতে সন্তান জন্ম দিতে পারবেন। এর জন্য ২০ বছর বয়সী ক্রস চার হাজার পাউন্ড খরচ করতে চেয়েছিলেন। কিন্তু এনএইচএস তাতে রাজি হয়নি।

দ্য সানের খবরে বলা হয়েছে, সাবেক এই সুপার মার্কেটকর্মী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সাহায্যে একজন শুক্রাণুদাতা খুঁজে পান এবং এখন তিনি সফলভাবে গর্ভধারণ করতে পেরেছেন। কয়েক মাস পর তিনি সন্তান জন্ম দেবেন।

ক্রসের গর্ভধারণের ১৬ সপ্তাহ চলছে। তিনি বলেন, ‘আমি একটি ভালো বাচ্চা চাই, আমি সেরা বাবা হতে চাই।’ তিনি আশা করছেন, তিনিই প্রথম ব্রিটিশ ‘পুরুষ’ হিসেবে সন্তান জন্ম দিতে যাচ্ছেন।

শুক্রাণুদাতা খোঁজার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমকে বেছে নিয়েছিলেন ক্রস। তাঁর জন্য একজন অপরিচিত দাতা এগিয়ে এসেছিলেন। ক্রস প্রথমবারেই গর্ভধারণ করতে সক্ষম হয়েছেন।

 (অনলাইন ডেস্ক, সূত্র : ইন্ডিয়া টাইমস)

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close