ব্রেকিং:
Home » বিশেষ সংবাদ » বোরখাতেই মহিলারা সবচেয়ে সুরক্ষিত : হিন্দু ধর্মগুরু

বোরখাতেই মহিলারা সবচেয়ে সুরক্ষিত : হিন্দু ধর্মগুরু

আন্তর্জাতিক ডেস্ক : মধুর দিকে মৌমাছিরা যেভাবে ছুটে যায়, মহিলারা উপযুক্ত পোশাক না পরলে পুরুষরাও সেভাবেই আকৃষ্ট হন। মহিলাদের নিয়ে এমনই আপত্তিজনক মন্তব্য করলেন ভারতের হিন্দু মহাসভার প্রেসিডেন্ট স্বামী ওমজি। স্বঘোষিত এই ধর্মগুরুর বক্তব্য, ভারতীয় মহিলাদের পোশাক নির্বাচনে খামতির জন্যই তাদের নিগ্রহের শিকার হতে হয়।

একটি টেলিভিশন শোয়ে এই মন্তব্য করতে দেখা গিয়েছে ওমজিকে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তার মন্তব্যের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে। ওমজি বলেছেন, “মহিলারা হলেন কামনার প্রতীক। শর্ট স্কার্ট যত বিপত্তি ডেকে আনে। বোরখা পরলে মহিলারা সবচেয়ে সুরক্ষিত থাকবেন।”

তার যুক্তি, পুরো শরীর ঢাকা না থাকলে কামপিপাসুদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পারেন মহিলারা। বেঙ্গালুরুতে মহিলাদের গণনিগ্রহ নিয়ে একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এই কথা বলেন ওমজি। এই প্রথম নয় অবশ্য, এর আগেও বিগ বস ১০-এ গিয়ে মহিলাদের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করতে শোনা গিয়েছে ওমজি মহারাজকে।

সালমান খানের জনপ্রিয় শো বিগ বসের বাড়িতে ঢোকার পর থেকে বিতর্ক বাঁধিয়ে একেবারে প্রথম থেকেই সংবাদ শিরোনামে ছিলেন স্বঘোষিত ধর্মগুরু স্বামী ওমজি। বাকী প্রতিযোগীদের সঙ্গে অশ্লীল কথা-কাটাকাটি হোক অথবা হাতাহাতি, কোনওটাই বাদ রাখেননি তিনি।

তবে স্বামী ওমজি বিগ বসের বাকী দুই প্রতিযোগী বাণী ও রোহনের গায়ে মূত্র ছিটিয়েছেন। আর এই ঘটনা জানতে পারার পরই বিগ বসের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে তাকে। এরপর থেকেই সারাদেশে সমালোচনার মুখে পড়েন ওমজি। আর এবার মহিলারদের পোশাক নিয়ে কথা বলায় সেই সমালোচনায় রীতিমত আগুনে ঘি ঢালার মতোই হলো।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close