Home » খেলা » দলের পারফর্মেন্স নিয়ে সাকিব-আকরাম

দলের পারফর্মেন্স নিয়ে সাকিব-আকরাম

স্পোর্টস ডেস্ক: নিজস্ব কন্ডিশনে টেকনিক-টেম্পারমেন্টে অনেক এগিয়ে ছিল নিউজিল্যান্ড বলেছেন সাকিব আল হাসান। তবে সামর্থ্যের পুরোটা নিংড়ে দিতে না পারার আক্ষেপ আছে টাইগার অলরাউন্ডারে।

ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক আকরাম খান দলের পারফর্মেন্সে খুব বেশি হতাশ নন। প্রথম টেস্টে না থাকলেও দ্বিতীয় টেস্টে খেলবেন মুস্তাফিজ জানিয়েছেন তিনি।

নিউজিল্যান্ডের কন্ডিশনে ধুঁকতে হতে পারে। সে

শঙ্কা মাথায় ছিল। বৈরী কন্ডিশনে সাফল্য না আসলেও টিম পারফর্মেন্সে ব্ল্যাকক্যাপদের বিপদে ফেলা যেত। তবে ওয়ানডে কিংবা টি টোয়েন্টি, কোন ফরম্যাটেই চ্যালেঞ্জ জানাতে পারেনি মাশরাফির দল।

সামর্থ্য অনুযায়ী পারফর্ম করতে পারলে ইতিবাচক ফল অসম্ভব ছিল কি? প্রতি ম্যাচেই কোন কোন না কোন সময় মোমেন্টাম পক্ষে এনেছে দল। তবে তা লম্বা সময় ধরে রাখা যায়নি। উইলিয়ামসনের দল চাপকে জয় করেছে অনায়াসে।

রঙিন পোশাকে এক-আধটু সাফল্য প্রত্যাশা করেছিল সমর্থকরা। টেস্টে ভোগান্তিটা আরো বেশি হবে তা জানা আছে। বিপর্যয়েও স্বস্তি মুশফিক ফিরছেন। ও

য়েলিংটনে বিশ্রামে থাকলেও ক্রাইস্টচার্চে মুস্তাফিজকে খেলাতে চায় ম্যানেজমেন্ট। ব্যাটিং ফ্রেন্ডলি উইকেটেই খেই হারিয়েছে বাংলাদেশ। টেস্টের জন্য উইকেটে ভিন্নতা আসবে। সেক্ষেত্রে ব্ল্যাকক্যাপস বোলিং আক্রমণ কতটা ভোগায় তার-ই অপেক্ষা।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close