Home » খেলা » অনুরাগীদের উচ্ছ্বাস, ভালবাসায় ভরে গেল ক্যাপ্টেন ধোনির শেষ ম্যাচ

অনুরাগীদের উচ্ছ্বাস, ভালবাসায় ভরে গেল ক্যাপ্টেন ধোনির শেষ ম্যাচ

স্পোর্টস ডেস্ক:  হোক না গা ঘামানোর ম্যাচ, তাই বলে ক্যাপ্টেন কুলের শেষ ম্যাচে ভক্তকুলের এতটুকু উচ্ছ্বাস হবে না তা কি হয়! এ দলের অধিনায়ক হয়ে ভারতের জার্সিতে শেষ ম্যাচে খেলতে নেমেছিলেন মাহি। ইংল্যান্ডের বিরুদ্ধে মুম্বইয়ের সিসিআই গ্রাউন্ডে সেই ম্যাচে হাজার হাজার দর্শক এদিন শুধু ধোনির জন্যই দেখতে এসেছিলেন।

ধোনি যখন চিরাচরিত ভঙ্গিতে ব্যাট হাতে প্যাভিলিয়ন থেকে মাঠে পা রাখলেন তখনই দর্শকরা তাঁর জন্য গলা ফাটিয়ে ব্রেবোর্ন স্টেডিয়াম


মাতিয়ে দিয়েছিলেন। চতুর্দিকে শুধু একটাই রব, ধোনি…ধোনি…ধোনি। সমর্থকদের চিৎকারে তখন আর কিছুই শোনা যাচ্ছিল না।

তার চেয়েও চমকপ্রদ যে ঘটনা ঘটল তা হয়ত আজীবন ধোনি মনে রাখবেন। আচমকাই এক দর্শক ছুটতে ছুটতে মাঠে ঢুকে পড়লেন। শুধু সর্বকালের সেরা অধিনায়কের পা ছোঁয়ার জন্য। তখন হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ব্যাট করছিলেন ধোনি। দলের ইনিংস তখন শেষের দিকে।

সেই দর্শক ঢুকে পড়তেই নিরাপত্তারক্ষীরা তড়িঘড়ি তাঁকে মাঠ থেকে বের করে নিয়ে যান। এমন ভালবাসা শুধুমাত্র ধোনির জন্যই সাজে বলে মনে হয়। অধিনায়ক হিসাবে নিজের কেরিয়ারের শেষ ম্যাচেও অধিনায়কোচিত ইনিংস খেললেন মাহি।

মাত্র ৪০ বলে ৬৮ অপরাজিত ইনিংস খেললেন তিনি। আটটি চার এবং দুটি বিশাল ছয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। এদিন ভারত ‘এ’ দলের স্কোর ছিল ৩০৪/৪। অন্যদিক, সিএবির তরফ থেকে জানানো হয়েছে, ২২ তারিখ ইংল্যান্ড ম্যাচের আগে ধোনিকে সংবর্ধনা দেওয়া হবে।-সংবাদ প্রতিদিন

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close