ব্রেকিং:
Home » খেলা » মুস্তাফিজের জন্য আফসোস করে যা বললেন মুশফিক

মুস্তাফিজের জন্য আফসোস করে যা বললেন মুশফিক

স্পোর্টস ডেস্ক: স্বাগতিক নিউজির‌্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামার আগে প্রেস কনফারেন্সে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাটার মাস্টার মুস্তাফিজের জন্য আফসোস করে অধিনায়ক মুশফিকুর রহিম বলেন,  মুস্তাফিজ এমন এক বোলার যাকে যে কোন ফরম্যাটে মিস করবেন যে কোন অধিনায়ক।

এ মুহূর্তে বাংলাদেশের পেস ডিপার্টমেন্টে অভিজ্ঞ পেসার নেই বললেই চলে। পুরো পেস বহরে অভিজ্ঞ বলতে একা রুবেল হোসেন, যার ঝুলিতে মোটে ২৩ টেস্টের অভিজ্ঞতা। আর


সঙ্গে যে তিন আনকোরা তরুণ, তাসকিন, শুভাশীষ ও কামরুল ইসলাম রাব্বি। ৎ

যাদের মধ্যে তাসকিন ও শুভাশিসের টেস্ট অভিষেকই হয়নি। বেসিন রিজার্ভের ঘাসের পিচে ঠিক কোন লাইনে বল ফেলতে হয়, তা তাদের অজানা।

বলার অপেক্ষঅ রাখে না, উইকেটে ঘাস থাকলেই যে তা বোলারদের স্বর্গ হবে, তা ভাবার কোন কারণ নেই। এ জন্য জায়গা মতো বল ফেলা খুব জরুরী। লাইন-লেন্থ ঠিক রেখে ধারাবাহিকভাবে ভালো জায়গায় বল ফেলতে পারলেই কেবল সাফল্য ধরা দিবে।

অন্যথায় উইকেট যতই পক্ষে থাকুক না কেন , উল্টো ব্যর্থতার ঘানি টানতে হবে। একইভাবে রুবেল, তাসকিন, শুভাশীস ও কামরুল ইসলাম রব্বির মত আনকোরা তরুণদের এই পিচে আবেগতাড়িৎ হয়ে অযথা খাটো লেন্থে বল ফেললে বিপদ।

তখন সাফল্যের বিপরীতে ব্যর্থতাই হবে সঙ্গী। এরপরও ইনজুরি থেকে সদ্য ফেরা মুস্তাফিজকে নিয়ে ভবিষ্যৎ চিন্তা করেই টিম ম্যানেজমেন্ট তাকে লঙ্গার ভার্সনে এখনই খেলানোর মত ঝুঁকি না নিয়ে প্রথম টেস্ট দলের বাইরে রেখেছেন।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close