Home » খেলা » স্টুপিড! সৌরভকে অপমান করার অধিকার নেই শাস্ত্রীর, তোপ আজহারের

স্টুপিড! সৌরভকে অপমান করার অধিকার নেই শাস্ত্রীর, তোপ আজহারের

স্পোর্টস ডেস্ক:ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে সেরা অধিনায়কের তালিকায় না রাখায় রবি শাস্ত্রীর তীব্র সমালোচনা করলেন মোহাম্মদ আজহারউদ্দিন।

তিনি বলেছেন, ‘আমি হতবাক। রবি শাস্ত্রী বোকার মতো কথা বলেছেন। তিনি কি পরিসংখ্যান দেখতে পাচ্ছেন না? তিনি কী ভাবছেন তার কোনও গুরুত্ব নেই আমার কাছে। কিন্তু শাস্ত্রী যখন সেরা ভারতীয় অধিনায়কদের কথা বলছেন, তখন তাঁর পক্ষপাতদুষ্ট মনোভাবের মাধ্যমে ভারতীয় ক্রিকেটে যাঁদের সবচেয়ে বেশি অবদান রয়েছে তাঁদের অপমান মেনে নেওয়া যায় না।’

পরিসংখ্যান অনুযায়ী ভারতের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর অধিনায়কত্বে ভারত ২৭টি টেস্ট জিতেছে। দ্বিতীয় সফল অধিনায়ক সৌরভ। তিনি ভারতকে ২১টি টেস্ট জিতিয়েছেন। আজহার ও বিরাট কোহলি ১৪টি করে টেস্ট জিতেছেন।

কিন্তু তারপরেও ভারতের সফলতম অধিনায়কের তালিকায় সৌরভকে রাখেননি শাস্ত্রী। তাঁর দাবি, ধোনির ধারেকাছে কেউ নেই। কপিল দেব, অজিত ওয়াডেকর ও টাইগার পতৌদি কিছুটা সফল। এছাড়া ভারতের কোনও অধিনায়কই সফলতমদের তালিকায় থাকার যোগ্য নন। শাস্ত্রীর এই মন্তব্যেরই তীব্র সমালোচনা করেছেন আজহার।

ম্যাচ গড়াপেটার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২০০০ সালে সারা জীবনের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত হলেও, হায়দরাবাদ ক্রিকেট সংস্থার সভাপতি পদের জন্য নির্বাচনে লড়াই করার ইচ্ছা প্রকাশ করেছেন আজহার। তাঁর দাবি, নির্বাসিত হলেও তিনি নির্বাচনে প্রার্থী হতে পারবেন।-এবিপি আনন্দ

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close