Home » খেলা » ৫৪ বলে অতিমানবীয় ইনিংস খেলে বিগব্যাশ টুর্নামেন্ট কাঁপালেন ক্লিংগার

৫৪ বলে অতিমানবীয় ইনিংস খেলে বিগব্যাশ টুর্নামেন্ট কাঁপালেন ক্লিংগার

স্পোর্টস ডেস্ক: বিগ ব্যাশ লড়াইয়ে বুধবার নিজেদের মাঠে পার্থ স্কোচার্সের বিরুদ্ধে ২৭ রানে পরাজিত হয়েছে স্বাগতিক ব্রিসবেন হিটস। স্কোচার্সের করা ১৫৭ রানের লক্ষমাত্রা ছুঁতে গিয়ে ব্রিসবেনের ব্যাটসম্যানরা থামেন ১২৯ রান।

আগে ব্যাট করা পার্থ স্কোচার্সের কোন ব্যাটসম্যানই এদিন দাঁড়াতে পারেনি। তবে ওপেনার মাইকেল ক্লিংগার একাই লড়াই করে এদিন বিগব্যাশ টুর্নামেন্ট কাঁপিয়েছেন। ৫৪ বলে ৮১ রানের একটি অতিমানবীয় দুর্দান্ত ইনিংস পার্থকে এনে দেয়া ১৫৬ রানের পুঁজি।

ব্রিসবেনের হয়ে দুটি করে উইকেট নেন মার্ক স্টেকেটি আর মিচেল সেপসেন। ১৫৭ রানের লক্ষে খেলতে নেমে পার্থ বোলারদের চাপে ব্রিসবেন ব্যাটসম্যানরা মেতে উঠেন সাজঘরে যাওয়ার লড়াইয়ে।

এর মধ্যে ম্যাচের ১৯তম ওভারে বিগব্যাশের ইতিহাসের দ্বিতীয় বোলার হিসেবে হ্যাট্ট্রিক করার কৃতিত্ব দেখান পার্থ পেসার অ্যান্ড্রু টাই। ১৭তম ওভারের শেষ বলে ব্রিসবেন দলের ওয়াইল্ডারমুথকে, ১৯তম ওভারের প্রথম বলে সেপসেন আর দ্বিতীয় বলে স্টেকেটিকে ফিরিয়ে হ্যাট্ট্রিকও তুলে নেন টাই সাথে ব্রিসবেনকেও করেন অলআউট।

সব মিলিয়ে ২২ রানে টাই তুলে নেন চার ব্রিসবেন ব্যাটসম্যানকে। ব্রিসবেনের হয়ে সর্বোচ্চ ৩৯ রান আসে অ্যালেক্স রসের ব্যাট থেকে। টাই হ্যাট্রিক করলেও দলের বিপর্যয়ে ৮১ রানের এক অতিমানবীয় ইনিংসে খেলে দলের জয়ে অবদান রাখার খাতিরে পার্থ ওপেনার মাইকেল ক্লিংগার নির্বাচিত হন ম্যাচ সেরা খেলোয়াড় হিসেবে।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close