বরিশালে বিপিএল বয়কটের ঘোষণা

0

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর শুরু হয়েছে বুধবার। উদ্বোধনী দিনে মাঠে তেমন দর্শক সমাগম হয়নি। বলতে গেলে দর্শকশূন্য মাঠেই মিরপুর শেরেবাংলায় শেষ হয়েছে দুটি ম্যাচ।

দর্শকশূন্য বিপিএল নিয়ে আয়োজকরা যখন চিন্তিত তার মধ্যে আবার বরিশাল থেকে এল দুঃসংবাদ। বিপিএলে বরিশালের কোনো দল না থাকায় টি-টোয়েন্টির এ জনপ্রিয় আসর বয়কটের ঘোষণা দিয়েছেন বরিশালের ক্রিকেটপ্রেমীরা।

বুধবার সকাল সাড়ে ১১টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে লাভ ফর ফ্রেন্ডস ও রং পেন্সিল ইয়ুথ অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে মানববন্ধনে এ ঘোষণা দেয়া হয়।লাভ ফর ফ্রেন্ডস’র প্রতিষ্ঠাতা আরেফিন পারভেজের সভাপতিত্বে মানববন্ধনে বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ,

রং পেন্সিল ইয়ুথ অ্যাসোসিয়েশনের সভাপতি শাওন অরন্য, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলভমেন্ট ফাউন্ডেশন বরিশাল বিভাগীয় শাখার প্রচার সম্পাদক অপূর্ব বাড়ৈ, মাহমুদ হাসান, রুমা আক্তারসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী, সংগঠক ও বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, প্রতি বছরের মতো এবারও বিপিএল শুরু হয়েছে। কিন্তু দুঃখজনক ঘটনা হল, বিপিএলে বরিশালের কোনো দল নেই, আমরা ক্রিকেটপ্রেমীরা বরিশালবাসী একসঙ্গে বিপিএল বয়কটের ঘোষণা দিচ্ছি।jugantor

Leave A Reply