ডা. মইনুদ্দিনের প্রতি ডিএনএন নিউজ পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও শোক প্রকাশ।

0

স্টাফ রিপোর্টার:করোনাযুদ্ধে আত্মোৎসর্গকারী ডা. মইনুদ্দিনের প্রতি ডিএনএন নিউজ পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও শোক প্রকাশ। নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে সিলেট মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মইনুদ্দিনের মৃত্যুতে ডিএনএন নিউজ পরিবারের পক্ষ থেকে ডিএনএন নিউজের সম্পাদক মোঃ আবদুর রহমান খোকা তাঁর বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেনা।

উল্লেখ্য ১৫ এপ্রিল ২০২০ খ্রিঃ বুধবার সকালে তিনি রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে চিকিৎসক,নার্সসহ হাসপাতালের চিকিৎসা সংশ্লিষ্ট ব্যক্তিরা “সম্মুখ যোদ্ধা” হিসেবে অবতীর্ণ হয়েছেন। এই মহৎপ্রাণ চিকিৎসক নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে চিকিৎসা সেবা দিয়ে গেছেন। দেশ ও জাতি তার এই ত্যাগ মনে রাখবে।

প্রতিটি মানুষকেই মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। কিন্তু অসুস্থ মানুষকে সেবাদান করতে গিয়ে এমন মৃত্যু নিশ্চিতভাবে গর্বের। ডা. মইনুদ্দিনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে ডিএনএন নিউজের সম্পাদক মোঃ আবদুর রহমান খোকা।

এ ছাড়া তিনি আরো বলেন ডা: মঈন চিকিৎসা সেবায় নিজের জীবন দিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করলেন তা এ পেশায় নিয়োজিত চিকিৎসকদের যুগ যুগ ধরে অনুপ্রেরণা যোগাবে। তার পরিবারের যাবতীয় দায়িত্ব নেয়ার জন্য আমি সরকারের প্রতি আহবান জানাচ্ছি। আল্লাহ তাকে শাহাদাতের মর্যাদা দান করুন।

Leave A Reply