ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংস করা যাবে না: রিজভী

0 4

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এদেশের মাটি ও মানুষের সঙ্গে বিএনপির সম্পর্ক। তাই ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংস করা যাবে না।

আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আছি। তারা মানুষের কল্যাণের জন্য, এদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য লড়াই করেছেন, এখনও করে যাচ্ছেন। তাই আমাদের ধ্বংস করতে পারবে না। জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত এক কর্মসূচিতে রোববার দুপুরে তিনি একথা বলেন। এ সময় তিনি জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উপলক্ষে খিলগাঁওয়ে বালু নদের মোহনায় উন্মুক্ত জলাশয়ে মৎস্য পোনা অবমুক্ত করেন।

রিজভী বলেন- পুলিশ দিয়ে, মিথ্যা মামলা দিয়ে আমাদের বঞ্চিত করতে পারবেন না, আমাদের ধ্বংস করতে পারবেন না। আমরা জেগে উঠব। কারণ আমরা মানুষের পক্ষে, জনগণের পক্ষে, জনগণের আর্থিক উন্নয়নের পক্ষে আছি। তাই যতই দেশি-বিদেশি ষড়যন্ত্র হোক এ জাতীয়তাবাদী দলকে ধ্বংস করা যাবে না। রিজভী বলেন, জিয়াউর রহমানের হাত ধরেই আমরা এগিয়ে যাচ্ছিলাম কিন্তু অর্থনৈতিক উন্নয়ন-সমৃদ্ধি যারা পছন্দ করে না তারাই ১৯৮১ সালের ৩০ মে গভীর চক্রান্তের মাধ্যমে আধুনিক বাংলাদেশের স্থপতিকে নির্মমভাবে হত্যা করে। তার যে উন্নয়নমূলক কাজ তারা এগুলো নানাভাবে ব্যাহত করার চেষ্টা করে।

Leave A Reply