স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু গুরুতর অসুস্থ

0 3

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু গুরুতর অসুস্থ। রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। তিনি বুকের ও দাঁতের ব্যাথা, শ্বাসকষ্টসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।

সোমবার দুপুরে তার অক্সিজেন লেভেল হঠাৎ করেই মারাত্মকভাবে কমে যায়। শফিউল বারী বাবুর অসুস্থতার খবর পেয়ে স্বেচ্ছাসেবক দলসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে দেখার জন্য ছুটে যান এবং বাবু সম্পর্কে খবর নিতে চেষ্টা করেন।

এদিকে বাবুর শারীরিক অবস্থা সম্পর্কে সবসময় খোঁজ খবর নিচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও ড্যাবের চিকিৎসকবৃন্দ।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, শফিউল বারী বাবু কয়েকদিন ধরেই অসুস্থ। সোমবার দুপুরে তার অক্সিজেন লেভেল হঠাৎ করেই কমে যায়। বর্তমানে আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন। বাবুর রোগমুক্তির জন্য দলের ও পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন মহান আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে তুলেন।

Leave A Reply