আজ বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী: মানুষের কল্যানের জন্য গঠন করেছিলেন শহীদ জিয়া’

0

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, মানুষের কল্যাণের চিন্তা থেকেই বিএনপি গঠন করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। জাতীয় সংসদে শহীদ জিয়া বিসমিল্লাহির রাহমানির রাহিম সংযুক্ত করেছিলেন। তাই ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপিকে ধ্বংস করা যাবে না।

মঙ্গলবার সকালে শহরের রাজবাড়ী রোডের মহানগর বিএনপি কার্যালয়ের সামনে দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর নানা কর্মসূচির উদ্বোধন করেন।গাজীপুর মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সহিদুজ্জামানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আবদুস সালাম শামীম এবং নাসির উদ্দিন নাসিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন।

সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আবদুস সামাদ মোল্লা, আনোয়ারুল ইসলাম, সৈয়দ আক্তারুজ্জামান, প্রফেসর নজরুল ইসলাম, আ ক ম মোফাজ্জল হোসেন, রাশিদুল ইসলাম কিরণ, বশির আহাম্মেদ বাচ্চু, হুমায়ূন কবীর রাজু, কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়া, মুসলেউদ্দিন চৌধুরী মুসা, মনিরুল ইসলাম বাবুল, সাজ্জাদুল রহমান মামুন, সাইফুল ইসলাম টুটুল, জিল্লুর রহমান মাসুম, নূরুল ইসলাম দিপু প্রমুখ।

আলোচনা সভায় মহানগর বিএনপির বিভিন্ন ইউনিট থেকে মিছিলসহকারে শত শত দলীয় নেতাকর্মী অংশ নেন। নানা কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

Leave A Reply