হঠাৎ করেই জনপ্রিয় ক্রিকেটার আফ্রিদির স্ত্রী যে ‘ভুল’ ক্ষমা করে দিলেন!

1

শ্রীলংকান প্রিমিয়ার লিগে (এলপিএল) অংশ নিতে সোমবার কলম্বোর বিমানে ওঠার কথা ছিল গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক শহীদ আফ্রিদির। কিন্তু পাকিস্তানের এ অলরাউন্ডার ফ্লাইট মিস করায় আগামী দুই ম্যাচ তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। শহীদ আফ্রিদির অবর্তমানে গ্ল্যাডিয়েটর্সের নেতৃত্ব দেবেন সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকশে। শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে জাফনা স্ট্যালিয়নের বিপক্ষে খেলবে গ্ল্যাডিয়েটর্স। পর দিন কলম্বো কিংসের বিপক্ষে খেলবে তারা। এলপিএলের সব ম্যাচ হাম্বানটোটায় অনুষ্ঠিত হবে।

ফ্লাইট মিস করার বিষয়টি নিজেই টুইট বার্তায় নিশ্চিত করেছেন আফ্রিদি। তবে গ্ল্যাডিয়েটর্স আশা করছে বুধবারের মধ্যেই শ্রীলংকায় পৌঁছে যাবেন আফ্রিদি। তবে শ্রীলঙ্কায় পৌঁছলেও দলের সঙ্গে যোগ দেয়ার আগে অন্তত তিন দিন কোয়ারেন্টিনে থাকতে হবে পাকিস্তানের সাবেক এই অধিনায়ককে। লংকান প্রিমিয়ার লিগ শুরুর আগে এ নিয়ে তৃতীয় ধাক্কা খেল গল গ্ল্যাডিয়েটর্স।

এর আগে দলটির অধিনায়কের দায়িত্ব নেয়ার কথা থাকলেও প্রস্তুতির অভাবের কারণ জানিয়ে গত সপ্তাহে সংক্ষিপ্ত নোটিশে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ান লাসিথ মালিঙ্গা। তার আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ গ্ল্যাডিয়েটর্সের নেতৃত্ব দেয়ার কথা ছিল। কিন্তু পাকিস্তান জাতীয় দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাওয়ায় লংকান প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না সরফরাজের।

এইদিকে গতকাল দাম্পত্য জীবনের ১৯টি বছর পার করলেন পাকিস্তান দলের সাবেক অধিনায়ক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। আফ্রিদি-নাদিয়া যুগল এখন ৫ কন্যা সন্তানের জননী। আজ বুধবার ছিল এ জুটির বিবাহবার্ষিকী। আর এই বিশেষ দিনের কথা বেমালুম ভুলে গিয়েছিলেন আফ্রিদি। সে কথা টুইটারে নিজেই জানালেন আফ্রিদি। আর সামাজিক কর্ম নিয়ে ব্যস্ত থাকা স্বামীর সেই ভুলে যাওয়ার বিষয়টি স্বাভাবিকভাবেই মেনে নিয়েছেন তার স্ত্রী নাদিয়া আফ্রিদি।

এ নিয়ে আফ্রিদির প্রতি কোনো অভিমানও নেই নাদিয়ার। বলতে গেলে স্বামীর এই ভুলকে ক্ষমা করে দিয়েছেন পাঁচ মেয়ের জননী নাদিয়া। আর স্ত্রীর এই ক্ষমাপ্রবণ হৃদয়ের গুণটির প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করে পারলেন না আফ্রিদি। আজ এই বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি টুইটারে আপলোড করেছেন আফ্রিদি।

এছাড়া স্ত্রী নাদিয়াকে নিয়ে আবেগঘন এক টুইট করেছেন এই পাক অলরাউন্ডার। টুইটে আফ্রিদি লিখেছেন, ‘আজ সুখী দাম্পত্য জীবনের ২০ বছরে পা রাখলাম। এমন একজন যত্মশীল, বুঝদার এবং আমাদের সন্তানদের জন্য অপূর্ব একজন মা পেয়েছি, আলহামদুলিল্লাহ।’টুইটের পরে অংশে আফ্রিদি লিখেছেন, ‘আজ আমি বিবাহবার্ষিকীর কথা ভুলে গিয়েছিলাম। কিন্তু সে আমাকে ক্ষমা করে দিয়েছে। তার সুন্দর গুণগুলোর মধ্যে এটিও একটা।’

1 Comment
  1. MD ABDUR RAHMAN KHOKA says

Leave A Reply