সারাদেশে নিরপরাধ মুসল্লীদেরকে হত্যা করে আওয়ামীলীগ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিকে কলঙ্কিত করেছে। – ড. শফিকুল ইসলাম মাসুদ

0

ঢাকার বাইতুল মোকাররম জাতীয় মসজিদ, চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে সাতজন নিহত ও শতশত মুসল্লিকে আহত করার ঘটনার প্রতিবাদে রাজধানীতে মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে মিছিলটি আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর খিলগাঁও রেইলগেট এলাকা হতে শুরু হয়ে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসাইন, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি আব্দুল জব্বার, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শামছুর রহমান, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী পূর্বের সভাপতি মুজিবুর রহমান সহ জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানার আমীর ও সেক্রেটারিবৃন্দ।

মিছিলোত্তর প্রতিবাদ সমাবেশে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমকে রক্তাক্ত করে এবং সারাদেশে নিরপরাধ মুসল্লীদেরকে হত্যা করে আওয়ামীলীগ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিকে কলঙ্কিত করেছে। বর্তমান আওয়ামী সরকার পার্শ্ববর্তী একটি দেশের রাষ্ট্রপ্রধানকে বন্ধু বানাতে গিয়ে বাংলাদেশের ১৮ কোটি মুসলমানকে শত্রু ও প্রতিপক্ষ বানিয়ে ফেলেছে। একইসাথে সারাদেশের মুসলমানদের আহত কিরেছে। এই ঘটনা একটি স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক।

বর্বোরোচিত ও নৃশংস এসব হামলার ঘটনার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আজকে ছাত্রলীগ-যুবলীগের যে সকল সন্ত্রাসীরা গুলি চালিয়েছে, প্রশাসনের যারা মুসল্লিদের উপর গুলি চালিয়ে হত্যা করেছে তাদেরকে চিহ্নিত করে অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে। দেশের মানুষ আজ একদলীয় স্বৈরাচারের হাতে জিম্মি হয়ে পড়েছে। তিনি সরকারের এই ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য সকলের প্রতি উদাত্ব আহ্বান জানান।

Leave A Reply