আমি বড় ভাইয়ের সঙ্গে কথা বলি না : কাদের মির্জা

0

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে তার ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি আমার বড় ভাইয়ের সঙ্গে কথা বলি না। অনেক চেষ্টা করেছেন গত দুই মাসে। একদিনও কথা বলি নাই। আমি কোনো অন্যায়ের কাছে মাথা নত করবো না।

সোমবার (১২ এপ্রিল) দুপুর ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে বসুরহাট পৌরসভার আয়োজনে করোনা যোদ্ধাদের সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, কেউ হাজার হাজার কোটি টাকা কামাবে আর কেউ টাকার অভাবে খেতে পারবে না…অনেকে আজ দুইবেলা খেতে পারে না। এটা এ দেশে চলতে দেয়া যায় না।

কাদের মির্জা বলেন, জেলা পর্যায়ের অফিসারগুলো দ্যাখেন—সব বিদেশি কাপড়-চোপড়…এত টাকা কোথ থেকে পায়? কোথ থেকে পায় শা***? দেশের মানুষের মাথা বিক্রি করে, লুট করে এরা দেশকে খাচ্ছে।

‘মন্ত্রীর সহকারী জুয়েল। এদের কোনো পদবিও নেই। এটা লাগাইছে। এটা লাগায় ভিজিটিং কার্ড কতগুলো নিয়ে এমপি, মন্ত্রী, সচিবসহ বিভিন্ন জায়গায় তদবির করে কোটি কোটি টাকা কামাইছে। আমেরিকার নিউইয়র্কের সবচেয়ে অভিজাত এলাকা লং আইল্যান্ডে সে জায়গা কিনে বাড়ি করছে। সে হলো মন্ত্রী মহোদয়ের চামচা, লগে লগে ঘুরে। দ্যাখেন অবস্থা দ্যাখেন। এগুলো দেখে আমার বিবেক নাড়া দিছে। সত্য কথা হলো এটা’—যোগ করেন বসুরহাট মেয়র।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলা মেডিকেল অফিসার ডা. মাকসুদাহ সুলতানা সুরভি, ডা. শওকত আল ইমরান ইমরোজ, ডা. সামিয়া কামাল প্রমুখ।

উৎসঃ জাগোনিউজ

Leave A Reply