নুসরাত ও তার সন্তানের পাশে যশ, ফোন করবেন না নিখিল

0

বৃহস্পতিবার মেঘলা দুপুরে নুসরাতের কোল আলো করে এল ফুটফুটে ছেলে সন্তান। কলকাতার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দিয়েছেন বসুরহাটের এই সংসদ সদস্য।

চিকিত্সকরা জানিয়েছেন, মা ও ছেলে সুস্থ আছে। তাদের পাশে আছে নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু যশ। সাবেক স্ত্রীর প্রতি শুভকামনা থাকলেও তাকে ফোন করবেন না নিখিল।

বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান। বৃহস্পতিবার সুস্থ সন্তানের জন্ম দেন নায়িকা, চিকিত্সরা জানিয়েছেন নুসরতের সন্তানের ওজন হয়েছে ২.৯ কিলোগ্রাম। সুতরাং সদ্যজাতকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখার কোনো প্রয়োজন নেই বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিন বেলা ১২ থেকে ১টার মধ্যে সি-সেকশনের মাধ্যমে সন্তান প্রসব করেন নুসরাত। লোকাল অ্যানাস্থেসিয়ার মাধ্যমে নুসরত জাহানের সি-সেকশন করা হয়েছে। তন্দ্রাচ্ছন্ন ভাব কাটলেই বেডে স্থান্তারিত করা হবে নুসরাতকে।

নুসরত জাহানের হাসপাতালে ভর্তি হওয়াকে ঘিরে বুধবার দিনভর জল্পনা চলেছে। সকালে নায়িকার হাসপাতালে ভর্তি হওয়ার গুজব ছড়িয়ে পড়ে, দুপুরে অভিনেত্রীর ঘনিষ্ঠ সঙ্গী যশ দাশগুপ্ত নিশ্চিত করেন এখনও হাসপাতালে ভর্তি হননি নুসরাত। অবশেষে বুধবার রাতে পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে ভর্তি হন তারকা সংসদ সদস্য। এ সময় যশ তার পাশেই ছিলেন।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আজ সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন ঘনিষ্ট বন্ধু যশ দাশগুপ্ত। সহ-অভিনেত্রীর সার্বক্ষণিক দেখভাল করছেন তিনি।

এদিকে নুসরাতের মা হওয়ার পর আনন্দাবাজার অনলাইন নুসরতের সাবেক স্বামী নিখিল জৈনের সঙ্গে যোগাযোগ করে। তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।

২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনও চলমান রয়েছে।

অন্যদিকে নিখিলের সঙ্গে সংসার করার সময়েই যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নুসরাতের। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত-যশ দু’জনেই। তারা এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে অনেকে ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

Leave A Reply