আশার রেস্তোরাঁয় টম ক্রুজ : নেটিজেনরা বললেন ভুয়া

0

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী আশা ভোঁশলে। তিনি একজন রেস্টুরেন্ট ব্যবসায়ীও। ব্রিটেনের বার্মিংহামে রয়েছে তার একটি রেস্তোরাঁ। নাম ‘আশা’স। ব্রিটিশ কিংবা ভারতীয় তো বটেই, বিশ্বের অন্যান্য দেশ থেকেও রসনাবিলাসীরা বার্মিংহামে এলে এ রেস্তোরাঁয় একবার হলেও ঢু মারেন। ঠিক এ সুযোগটি মিস করেননি হলিউড সুপারস্টার টম ক্রুজ।

বার্মিংহামেই চলছিল তার নতুন ছবির শুটিং। এরই এক ফাঁকে আশার হোটেলে ঢু মারলেন তিনি। খাবার হিসাবে অর্ডার দিলেন চিকেন টিক্কা। তার স্বাদ এতটাই ভালো লেগেছে যে, প্রথমটি শেষ করে দ্বিতীয়বার একই খাবারের অর্ডার দিয়েছেন তিনি। খাবার শেষে সেই রেস্তোরাঁর সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন টম ক্রুজ। আর সেটাই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন আশা ভোঁশলে। তিনি লিখেছেন, ‘আমাদের বিখ্যাত চিকেন টিক্কা মাসালা অর্ডার করেছিলেন টম। এটি তার কাছে এতই সুস্বাদু লেগেছিল যে প্রথমবার শেষ হতেই দ্বিতীয়বার অর্ডার করেন তিনি।

এটা শুনে আমি ভীষণ খুশি যে আশাসের খাবারের দারুণ এক অভিজ্ঞতা নিয়ে গেলেন টম ক্রুজ। আমি আশা করছি, আবার তাকে আমাদের এখানে পাব।’ তবে বিষয়টি বিশ্বাস করতে চাইছেন না অনেক নেটিজেন। আশার পোস্টের নিচে তারা মন্তব্য করেছেন, ‘এটা আসলে টম ক্রুজের মতো দেখতে কেউ। প্রচারের জন্যই এটি করা হয়েছে। কোভিড মহামারির মারাত্মক এ সময়ে তিনি নিশ্চয়ই বাইরে কোথাও খেতে যাবেন না।’ উল্লেখ্য, টম ক্রুজ বর্তমানে বার্মিংহামে মিশন ইম্পসিবল-৭-এর শুটিং করছেন।

Leave A Reply